সোমবার, ০৬ মে ২০২৪, ১০:০০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
আজকের রাশিফল বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২

আজকের রাশিফল বৃহস্পতিবার ২৯ ডিসেম্বর ২০২২

মেষ রাশি: সঙ্গীত চর্চায় বাধা আসতে পারে। সকাল থেকে মানসিক কষ্ট বাড়তে পারে। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা। মানুষের সেবায় মনে শান্তি। চোখের সমস্যা বাড়তে পারে।

বৃষ রাশি: কিছু কারণে অযথা হায়রানি হতে পারে। অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন, লাভবান হতে পারেন। সংসারে শান্তি বজায় থাকবে।

মিথুন রাশি: অংশীদারি ব্যবসায় ভাল লাভের আশা করা য়ায়। প্রেমের দিকে প্রতারিত হতে পারেন। কর্মস্থানে সুনাম বৃদ্ধি। ব্যবসা খুব একটা মনের মতো হবে না।

কর্কট রাশি: হাতে-পায়ে যন্ত্রণা বৃদ্ধি পেতে পারে। বন্ধুদের সঙ্গে বিলাসিতার জন্য সংসারে অশান্তি লাগতে পারে। বিশেষ কারণে স্ত্রীর সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা হতে পারে।

সিংহ রাশি: চাকরির পরীক্ষায় শুভ ফল পেতে পারেন। প্রতিবেশীদের বিবাদ থেকে দূরে থাকুন। বুদ্ধির ভুল হওয়ায়, হাতে আসা কাজ ভঙ্গ হয়ে যেতে পারে। কাছাকাছি ভ্রমণ হতে পারে।

কন্যা রাশি: অতিরিক্ত পরিশ্রমে শারীরিক দুর্বলতা সৃষ্টি হতে পারে। গুরুজনদের কথায় মনোযোগ দিন। সকালে অহেতুক অশান্তিতে জড়িয়ে পড়তে পারেন। কাজের চাপ বাড়তে পারে।

তুলা রাশি: সন্তানদের কথায় গুরুত্ব দিন। দুপুরের পরে অর্থ ব্যাপারে সুবিধা পেতে পারেন। প্রেমের বিষয়ে কারও কাছে অপমান হতে পারেন। স্ত্রীর সঙ্গে বিবাদ যোগ রয়েছে।

বৃশ্চিক রাশি: অন্যের সম্পত্তি আগলানোর দায়িত্ব আসতে পারে। পশুর দ্বারা ক্ষতি হওয়ার আশঙ্কা রয়েছে। ঘরে-বাইরে দু’জায়গাতেই পরিবেশ আপনার সঙ্গেই থাকবে। ব্যবসার ব্যাপারে বিবাদ আসতে পারে।

ধনু রাশি: মধুর ব্যবহারে সকলের মন জয়। গুপ্ত রোগ থাকলে ফেলে না রাখাই শ্রেয়। অতিরিক্ত লোভের জন্য বিপদ বাড়তে পারে। প্রেমের নতুন যোগাযোগ হতে পারে। মাথার যন্ত্রণা বাড়তে পারে।

মকর রাশি : উচ্চশিক্ষার দিকে সময়টা বিশেষ ভাল নয়। মায়ের শারীরিক অবনতি। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। হতাশার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা।

কুম্ভ রাশি : পাড়া-প্রতিবেশীদের সঙ্গে ঝামেলা হতে পারে। সকাল থেকে প্রেমের ব্যাপারে কোনও চিন্তার খবর আসতে পারে। অতিরিক্ত লোভনীয় সুযোগের দিকে পা না বাড়ানোই শ্রেয়।

মীন রাশি : ছোটখাটো শারীরিক ভোগান্তি। দাম্পত্য কলহ মিটে যাবে। উচ্চতর বিদ্যায় ভাল যোগ। পেটের সমস্যা বাড়তে পারে। সন্তানের ব্যাপারে খরচ বাড়তে পারে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877